WooBay থেকে ইনকামের সকল বিষয় জানুন

WooBay থেকে ইনকাম করার সকল বিষয় জানুন

অনলাইনে তো প্রতিদিনই আমরা কত অলস সময় পার করি। কিন্তু আমরা চাইলেই অনলাইন থেকে ইনকামও করতে পারি। অনেকেরই স্বপ্ন থাকে, অনলাইন থেকে ইনকাম করার। কিন্তু সঠিক গাইডলাইন না থাকায় সেটা আর হয়ে ওঠে না।

তাই আজ আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি ওয়েবসাইট। Woobay নামের এই ওয়েবসাইটটি থেকে আপনি চাইলেই আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন। তাহলে চলুন জেনে নেই বিস্তারিত।

► Woobay ওয়েবসাইট লিংক: WooBay

 

WooBay কি

Woobay হচ্ছে একটি Affiliate Referral Program. অর্থাৎ এখানে কাজটি মূলত রেফারেল নিয়ে। একজন ব্যক্তি মাত্র ১০০ টাকায় একটি এফিলিয়েট একাউন্ট তৈরি করে তার আর্নিং শুরু করে দিতে পারে।

 

WooBay থেকে অনলাইনে আয়

আপনার একাউন্ট তৈরি করে ১০০ টাকা পেমেন্ট করে আপনার একাউন্টটি একটিভ করে নিন। এখান থেকে আপনি একটি রেফারেল পাবেন। আপনার ইউজারনেমই হচ্ছে আপনার রেফারেল।

এরপর থেকে আপনি আপনার রেফারেল দিয়ে আরো একাউন্ট তৈরি করলে আপনি প্রতিটি রেফারেলে পাবেন ১০ টাকা করে। শুধু তাই নয়, আপনি যাদের একাউন্ট খুলে দেবেন, তারা পরবর্তীতে অন্য কারো একাউন্ট খুললে সেখান থেকেও আপনি ৫ টাকা এবং ৩ টাকা করে পেতে থাকবেন। আর এভাবে Woobay থেকে আপনার আনলিমিটেড ইনকাম চলতে থাকবে।

তবে শুধু রেফারেল একাউন্টই না, তাদের ওয়েবসাইটে থাকা অন্য কোন প্রোডাক্ট যদি আপনি সেল করতে পারেন, তাহলে সেখান থেকেও আপনি হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে আপনার পেমেন্ট তুলবেন?

এটা যেহেতু একটি বাংলাদেশি সাইট, তাই এখান থেকে আপনার টাকা তুলতে কোন ঝামেলাই হবে না। আপনার যদি একটি বিকাশ বা নগদ একাউন্ট থাকে, তাহলে আপনি তার মাধ্যমেই টাকা তুলতে পারবেন।

প্রথম উইথড্রোতে আপনি ১০০ টাকা তুলতে পারবেন এবং পরবর্তী উইথড্রোগুলো থেকে আপনি ৫০০ টাকা করে তুলতে পারবেন। উইথড্রো দেয়ার ২৪ ঘণ্টার মধ্যে আপনার বিকাশে টাকা চলে যাবে। এটা বিশ্বস্ত একটি সাইট এবং এরা ১০০% পেমেন্ট দিয়ে থাকে।

Woobay এর অফিসিয়াল ফেসবুক গ্রুপ থেকে আরো অনেক তথ্য জানতে পারবেন। তাই এখানে থেকে যুক্ত হতে পারেন তাদের অফিসিয়াল ফেসবুক গ্রুপে।

যারা ১০০ টাকা দিয়ে একাউন্ট খোলার বিষয়ে দ্বিধাদ্বন্দে আছেন, তাদের বলছি, ইনভেস্ট না করলে কোনদিও ইনকাম অনলাইন থেকে ইনকাম করতে পারবেন না। তাই ইনভেস্ট করতে শিখুন।

Comment Here